|

লক্ষ্মীপুরে সালাহ্ উদ্দিন টিপু করোনায় আক্রান্ত

প্রকাশিতঃ ১২:৩৪ পূর্বাহ্ন | জুলাই ২৭, ২০২০

লক্ষ্মীপুরে সালাহ্ উদ্দিন টিপু করোনায় আক্রান্ত

স্টাফ রিপোর্টারঃ লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা যুবলীগের সভাপতি একেএম সালাহ উদ্দিন টিপু করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তবে গত কয়েক দিন যাবত জ্বরে আক্রান্ত থাকলেও বর্তমানে তিনি সুস্থ রয়েছেন ।

রবিবার (২৬ জুলাই) রাতে সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেন লক্ষ্মীপুর সিভিল সার্জন ডা. আবদুল গফফার। এর আগে সালাহ উদ্দিন টিপুর পিতা লক্ষ্মীপুর পৌরসভার মেয়র আবু তাহের করোনায় আক্রান্ত হন।

সিভিল সার্জন ডা. আবদুল গফফার জানান, সদর উপজেলা চেয়ারম্যান এ কে এম সালাহ উদ্দিন টিপুসহ তার পরিবারের ১১ জনের সম্প্রতি করোনা পরীক্ষার জন্য নমুনা দেওয়া হয়। রবিবার শুধু টিপুর নমুনা পরীক্ষায় করোনা পজেটিভ আসে অন্য সবার নেগেটিভ এসেছে। গত কয়েক দিন থেকে তিনি জ্বরে আক্রান্ত ছিলেন। বর্তমানে তিনি নিজ বাসায় হোম আইসোলেশনে রয়েছেন।

লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা যুবলীগের সভাপতি এ কে এম সালাহ উদ্দিন টিপু করোনা পরিস্থির শুরু থেকে এখন পর্যন্ত জেলায় করোনা প্রতিরোধে বিভিন্ন কার্যক্রমে সক্রিয় অংশগ্রহণ ও দুস্থদের মাঝে ত্রণ বিতরণ করে আসছেন।

দেশের এই ক্রান্তিলগ্নে করোনার ভয়াবহ পরিস্থিতির শুরু থেকে জেলার অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন তিনি।

ভবানীগঞ্জ ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক মোঃ আব্দুল রাজ্জাক রাসেল বলেন, করোনা-ভাইরাস শুরু থেকে সালাহ্ উদ্দিন টিপু মানুষকে সচেতন করতে ছুটে গেছেন উপজেলার একপ্রান্ত থেকে অন্যপ্রান্তে। মানুষকে সর্তক করতে হাট-বাজারে গিয়ে লিফলেট বিতরণ করেছেন। সামাজিক কাজ করে তিনি জেলা ব্যাপী প্রশংসা কুড়িয়েছেন। সবাই তাকে মানবতার ফেরিওয়ালা বলে আখ্যা দিয়েছেন। আজ এ মহান মানুষটিও করোনা-ভাইরাসে আক্রান্ত। আমরা আশাকরি সৃষ্টিকর্তার রহমতে আমাদের এ প্রিয় নেতা দ্রুত সুস্থ হয়ে আবার মানুষের কল্যাণে কাজ করে যাবেন।

এদিকে লক্ষ্মীপুরে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন আরো ২৫ জন। এনিয়ে জেলায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ১৩১১ জনে। তার মধ্যে সবচেয়ে বেশি আক্রান্ত সদর উপজেলায়। এই উপজেলা এখন পর্যন্ত আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৭৬৪ জনে।

দেখা হয়েছে: 692
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪