|

লক্ষ্মীপুরে মার্কেট বন্ধ করে ৮ কিশোরকে পিটিয়ে জখম

প্রকাশিতঃ ১:২৪ পূর্বাহ্ন | জুন ০৯, ২০১৮

লক্ষ্মীপুরে মার্কেট বন্ধ করে ৮ কিশোরকে পিটিয়ে জখম

স্টাফ রিপোর্টারঃ

লক্ষ্মীপুরে দাওয়াত খাওয়া থেকে তুলে নিয়ে ৮ কিশোরকে মার্কেটের শ্যার্টার বন্ধ করে পিটিয়ে জখম করা অভিযোগ উঠেছে।
শুক্রবার (৮ মে) সন্ধ্যা লাহারকান্দি স্কুল সংলগ্ন’ রাজু মার্কেটের’ ভিতরে এ ঘটনা ঘটে। আহতদের রক্তাত্ব অবস্থা উদ্ধার করে জেলা সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়।

আহতরা হলেন, মোঃ মানিক (১৭), শাকিল(১৭), আরজু (১৭), আকাশ (১৬), রাসেল (১৮), রিংকু (১৮), মজিদ (১৯) ও ফয়সাল (১৫) এরা সবাই শহরের আবিরনগর গ্রামের বাসিন্দা।  হামলাকারিরা হলেন, রাকিব হোসেন, বাবুল, সবুজ, শাকিল, জুয়েল, মনা, সুজন ও পাপন।
লক্ষ্মীপুরে মার্কেট বন্ধ করে ৮ কিশোরকে পিটিয়ে জখম
প্রত্যক্ষদর্শী ও গ্রামবাসীরা বলেন, আবিরনগর গ্রামের ‘সাফু মেম্বার’ বাড়িতে সন্ধ্যা দাওয়াত খেতে জান আহত সবাই। একই দাওয়াত খেতে জান পার্শ্ববর্তী গ্রামের কয়েক যুবক। আহত রাসেল ও শাকিল নামে এক যুবকের সাথে হঠাৎ কথা কাটাকাটি হয়।একপর্যায় বখাটে যুবকরা ঐক্যবদ্ধ হয়ে ৮ কিশোরকে জিম্মি করে রাজু মার্কেটের ভিতরে নিয়ে শ্যার্টার বন্ধ করে কিশোরদের ওপর হামলিয়ে পড়ে। এতে মানিক মারাত্মক জখম হন। শাকিল ও আরজুর মাথা ফেটে যায়।

লক্ষ্মীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লোকমান হোসেন বলেন, এ বিষয় লিখিত অভিযোগ পেয়েছি তদন্ত করে দোষীদের বিরোদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

দেখা হয়েছে: 602
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪