fbpx

|

তানোরে তালাক প্রাপ্ত বউকে এসিড নিক্ষেপের চেষ্টা, আটক ২

প্রকাশিতঃ ১:০০ অপরাহ্ন | ফেব্রুয়ারী ১৫, ২০১৮

তানোর-Tanore

সারোয়ার হোসেন,তানোর:

রাজশাহীর তানোরে তালাক প্রাপ্ত বউকে স্বামী কৃর্তক এসিড নিক্ষেপ চেষ্টার ঘটনা ঘটেছে। এঘটনায় এলাকাবাসির ধাওয়ায় এসিড নিক্ষেপ কারির দুই সহযোগী বন্ধু জামিল উদ্দিন ও গাফ্ফারকে আটক করা হলেও ঘটনাস্থল থেকে পালিয়ে যেতে সক্ষম হন ঘটনার মূলহোতা আক্তারুজ্জামান লিটন(৩০)।

পরে স্থানীয়রা থানা পুলিশকে সংবাদ দিলে ঘটনাস্থল থেকে দুই সহযোগী জসিম ও গাফ্ফারকে আটক করে থানায় নিয়ে আসে পুলিশ।

আটককৃতরা হলেন, চান্দুড়ীয়া ইউনিয়নের গাগরন্দ গ্রামের জসিম উদ্দিনের পুত্র জামিল উদ্দিন(২৭)ও একই পাড়ার সিরাজ উদ্দিনের পুত্র চলতি এসএসসি পরিক্ষার্থী গাফ্ফার হোসেন (১৬)। এমন জঘন্যতম এসিড নিক্ষেপ চেষ্টার ঘটনাটি ঘটেছে, উপজেলার পাচন্দর ইউনিয়নের কৃষ্ণপুর গ্রামে।

থানা পুলিশ ও স্থানীয় গ্রামবাসি সূত্রে জানা গেছে, পাচন্দর ইউনিয়নের কৃষ্ণপুর গ্রামের আলাল উদ্দিনের স্কুল পড়ুয়া মেয়েকে একই উপজেলার চান্দুড়িয়া ইউনিয়নের জুড়ানপুর গ্রামের শামশুল হকের পুত্র আক্তারুজ্জামান লিটনের সঙ্গে কালমা ছাড়াই শুধু রেজিষ্ট্রি করে চলতি বছরের ৫ জানুয়ারি বিয়ে দেওয়া হয়।

কিন্তু বিয়ের মাস পার না হতেই মেয়ের পরিবার জানতে পারেন যে লিটন একজন এলাকার বখাটে ছেলে ও কুখ্যাত মাদক সেবনকারী। সেজন্য বিয়ের ১২ দিনের মাথায় মেয়েকে দিয়ে স্বামী লিটনকে তালাক করান মেয়ের পরিবার।

স্থানীয় গ্রামবাসী জানান, তালাক প্রাপ্ত হওয়ার ২৬ দিন পর তালাকের রেশ ধরে চলতি মাসের ১৫ ফেব্রুয়ারি বুধবার সন্ধার দিকে লিটনসহ তার দুই সহযোগী বন্ধুকে নিয়ে আলাল উদ্দিনের মেয়ের জানালার ধারে গিয়ে এসিড নিক্ষেপ করার চেষ্টা করেন।

এসময় এলাকার কিছু মানুষ তাদেরকে দেখতে পেয়ে কে ওখানে বলে হাক দিলে লিটনসহ তার দুই সহযোগী এসিডের বোতলটি জানালার নিচে ফেলে মোটরসাইকেল নিয়ে পালানোর চেষ্টা করেন তারা।

তাদের পালানো দেখে এলাকাবাসীর মধ্যে সন্ধেহ হলে তারাও মোটরসাইকেল নিয়ে পিছু পিছু ধাওয়া করে দুই গ্রাম পর তাতিহাটি বাজারে তাদের আটক করতে পারলেও মূল আসামী লিটন মোটরসাইকেল ঘোরানোর নাম করে গাড়ী টান দিয়ে পালাতে সক্ষম হন।

বিষয়টি নিয়ে তানোর থানার অফিসার ইনচার্জ ওসি রেজাউল ইসলাম বলেন, এঘটনায় এলাকাবাসীর দেয়া সংবাদ পাওয়ার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। ঘটনাস্থল থেকে লিটনের সাঙ্গে আশা দুই সহযোগী বন্ধুকে আটক করে থানা হাজতে আনা হয়েছে। অপরদিকে এমন জঘন্যতম ঘটনার চেষ্টা কারী কামরুজ্জামান লিটনকে ধরার চেষ্টা চলছে বলে জানান তিনি।

দেখা হয়েছে: 368
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!