|

আটোয়ারীতে ইউএনও’র হস্তক্ষেপে রাস্তা উদ্ধার

প্রকাশিতঃ ৯:২৩ অপরাহ্ন | ডিসেম্বর ২৫, ২০২০

আটোয়ারীতে ইউএনও’র হস্তক্ষেপে রাস্তা উদ্ধার

আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধিঃ পঞ্চগড়ের আটোয়ারীতে ইউএনও’র হস্তক্ষেপে রাস্তা উদ্ধার করতে পেরে স্বস্তি পেয়েছে ২০ পরিবার।

এলাকাবাসী জানায়, উপজেলার রাধানগর ইউনিয়নের শাহাপাড়া হতে পূর্বে বটতলা পর্যন্ত এক কিঃ মিঃ একটি সরকারি বাধ ছিল। বাধটি রসেয়া বাধ হিসেবে কাজ করতো। ওই বাধ ছিল বটতলা এবং শাহাপাড়ার যোগাযোগের একমাত্র রাস্তা। এ রাস্তা দিয়ে দুই পাড়ার লোকজন প্রতিনিয়ত চলাচল করে।

বটতলা এলাকার ২০ পরিবারের লোকজন ওই রাস্তা দিয়ে মসজিদ, কবরস্থান, স্কুল, কলেজ, মাদরাসা ও হাট-বাজার নিয়মিত যাতায়াত করে থাকে। ওই রাস্তা দিয়ে মটর সাইকেল, ভ্যান গাড়ী, অটো গাড়ী চলাচল করে। রাস্তার দু’পাশে ওই এলাকার কিছু প্রভাবশালী লোকের জমি থাকায় গত ১৭ ডিসেম্বর রাস্তাটি কেটে ফেলে।

ফলে ওই রাস্তা দিয়ে মানুষজন চলাচলের অযোগ্য হয়ে পড়ে। রাস্তা কেটে ফেলার কারনে বটতলার ২০ পরিবার পড়ে চরম দুর্ভোগে। তারা নিরুপায় হয়ে অবশেষে রাস্তা কেটে ফেলার সাথে সংশ্লিষ্ট ৮ জনের নাম উল্লেখ করে ২২ ডিসেম্বর একটি অভিযোগ উপজেলা নির্বাহী অফিসার বরাবরে দাখিল করেন।

উপজেলা নির্বাহী অফিসার আবু তাহের মোঃ সামসুজ্জামান বিষয়টি রাধানগর ইউপি চেয়ারম্যান ও সংশ্লিষ্ট ইউপি সদস্যকে দ্রুত সমাধানের দায়িত্ব দেন। বর্তমানে কেটে ফেলা রাস্তাটি পুনঃ মেরামত করে চলাচলের উপযোগী করা হয়েছে।

অভিযোগকারী মতিউর রহমান বলেন, ইউএনও,র হস্তক্ষেপে আমাদের চলাচলের একমাত্র রাস্তাটি পুনরুদ্ধার করতে সক্ষম হয়েছি। তিনি বলেন, সরকেির অনুদানে রাস্তাটি সংস্কার করলে আমরা আরো উপকৃত হতাম।

দেখা হয়েছে: 285
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪