|

ঈশ্বরগঞ্জে খাল থেকে স্কুল ছাত্রের লাশ উদ্ধার

প্রকাশিতঃ ৫:৩০ অপরাহ্ন | অগাস্ট ১২, ২০২১

ঈশ্বরগঞ্জে খাল থেকে স্কুল ছাত্রের লাশ উদ্ধার

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে এক খাল থেকে বিপ্লব হাসান (৮) নামের এক স্কুল ছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার সকাল ৭টায় ওই স্কুল ছাত্রের লাশ উদ্ধার করা হয়। নিহত স্কুল ছাত্র উপজেলার সোহাগী ইউনিয়নের বৈরাটি গ্রামের আব্দুর রশিদের পুত্র। সে বৈরাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেণীর ছাত্র।

নিহতের পিতা আব্দুর রশিদ জানান, বুধবার বিকেল ৩টায় বাড়ির পাশে বগাপুতা খালে সহপাঠিদের নিয়ে গোসল করতে যায়। সহপাঠি অন্যান্যরা গোসল করে বাড়ি ফিরলেও বিপ্লব আর বাড়ি ফিরেনি।

পরে বাড়ির লোকজন তাকে অনেক খোঁজাখুঁজি করে কোথাও পায়নি। পরদিন বৃহস্পতিবার সকাল ৬টায় ওই গ্রামের সুরুজ মেম্বারের ছেলে কাজল খালে জাল ফেলে মাছ ধরতে গেলে তার জালে শিশু বিপ্লবের লাশ আটকা পড়ে। লাশ দেখে কাজল শিশুর পরিবারকে খবর দিলে পরিবারের লোকজন বিপ্লবের লাশ বাড়ি নিয়ে যায়।

খবর পেয়ে ঈশ্বরগঞ্জ থানার এস আই হোসেইন মোহাম্মদ আরাফাত লাশ ময়নাতদন্তের জন্যে মর্গে প্রেরণ করতে চাইলে স্থানীয় এলাকাবাসী ও বাবা মায়ের পক্ষ থেকে কোন অভিযোগ নেই বলে ময়নাতদন্ত ছাড়াই লাশ দাফনের জন্য পুলিশের কাছে দাবি জানায়। কিন্তু নিহত শিশু বিপ্লবের মুখমন্ডলে প্রচুর রক্ত ক্ষরণের আলামত বিদ্যমান থাকায় পুলিশ লাশ ময়নাতদন্তের জন্যে মর্গে প্রেরণের পক্ষে অবস্থান নিয়েছে।

এব্যপারে ঈশ্বরগঞ্জ থানার ওসি তদন্ত শেখ জহিরুল ইসলাম মুন্না বলেন, শিশু মৃত্যুর ঘটনায় পিতা মাতার অভিযোগ না থাকলেও লাশের ব্যপারে এখনো কোন সিদ্ধান্ত হয়নি।

দেখা হয়েছে: 281
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪