|

গঙ্গাচড়ায় বিরোধী দলের চিফ হুইফ ও জাপার মহাসচিবের সাথে প্রশাসনের মতবিনিময়

প্রকাশিতঃ ৩:২৪ অপরাহ্ন | ফেব্রুয়ারী ২৪, ২০১৯

গঙ্গাচড়ায় বিরোধী দলের চিফ হুইফ ও জাপার মহাসচিবের সাথে প্রশাসনের মতবিনিময়

আব্দুল আলীম প্রামানিক,গঙ্গাচড়া (রংপুর) প্রতিনিধিঃ রংপুরের গঙ্গাচড়ায় জাতীয় সংসদের বিরোধী দলের চিফ হুইফ ও স্থানীয় আসনের সংসদ সদস্য এবং জাতীয় পার্টির মহাসচিব আলহাজ্ব মসিউর রহমান রাঙ্গার সাথে আজ রবিবার উপজেলা প্রশাসানের কর্মকর্তাবৃন্দ মতবিনিময় করেছেন।

উপজেলা পরিষদ হলরুমে ইউএনও তাসলীমা বেগমের সভাপতিত্বে মতবিনিময় সভায় নিজ দপ্তর সর্ম্পকে অবহিত করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. গউছুল আজিম চৌধুরী, প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. নাজমুল হুদা, প্রকৌশলী আকতারুজ্জামান, শিক্ষা কর্মকর্তা গোলাম আসাদুজ্জামান, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সেলিনা বেগম, সমবায় কর্মকর্তা আবতাবুজ্জামান, পল্লী উন্নয়ন কর্মকর্তা আব্দুল মান্নান, একটি বাড়ি একটি খামার প্রকল্পের কর্মকর্তা মাজহারুল ইসলাম লেবু, সাংবাদিক সাজু আহম্মেদ লাল প্রমুখ।

এ সময় রাঙ্গা উন্নয়নের সার্থে আন্তরিকতার সহিত নির্ভয়ে কাজ করার জন্য সকল কর্মকর্তাবৃন্দকে আহ্Ÿান জানান। মতবিনিময় সভায় উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দের উপস্থিতিতে রাঙ্গাকে প্রশাসনের পক্ষে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

মোছাঃ মারুফা বেগম, marufa begom

দেখা হয়েছে: 436
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪