|

গরীবের বন্ধু নামে খ্যাত চন্দপাট ইউপি চেয়ারম্যান ইন্দোনেশিয়া সফরে

প্রকাশিতঃ ৫:৩৮ অপরাহ্ন | জুন ২৩, ২০১৯

গরীবের বন্ধু নামে খ্যাত চন্দপাট ইউপি চেয়ারম্যান ইন্দোনেশিয়া সফরে

রংপুর প্রতিনিধিঃ স্থানীয় সরকারের প্রকল্পের আওতায় দেশের ৩ ইউনিয়নের চেয়ারম্যান দশ দিনের সফর করবেন ভিয়েতনাম ও ইন্দোনেশিয়া ।তাদের মধ্যে রংপুর সদরের ৩নং চন্দনপাট ইউনিয়ন এর চেয়ারম্যান আমিনুর রহমান রয়েছেন।

গত ১৭ জুন রাতে তারা ভিয়েতনাম এর উদ্দেশ্যে রওয়ানা দিয়ে ১৮ জুন সকালে ভিয়েতনাম পৌছায় এবং আগামীকাল তারা ইন্দোনেশীয়ার উদ্দেশ্যে রওয়ানা দিবে।এবং আগামী ২৮ জুন তাদের দেশে ফিরার কথা রয়েছে।

এদিকে উত্তরবঙ্গ থেকে প্রত্যন্ত চন্দনপাট ইউনিয়নের চেয়ারম্যান আমিনুর রহমান এ সুযোগ পাওয়ায় উৎফুল্ল ও আনন্দ প্রকাশ করছে তার ইউনিয়নের মানুষ।

রফিক মিয়া নামে শাহাবুজ পুর এলাকার একজন বলেন, হামার চেয়ারম্যান অনেক ভালো মানুষ।হামরা দোয়া করি তিনি সুস্থ ভাবে দেশে ফিরুক।রুজিনা বেগম নামে একই ইউনিয়নের একজন প্রতিবেদককে জানান,চন্দনপাট ইউনিয়নের চেয়ারম্যান সাহেব একজন সৎ, নিষ্ঠাবান ও গরীবের বন্ধু । যার পুরুস্কার সরূপ তিনি সরকারী ভাবে এত বড় একটি সুযোগ পেছেন।

এদিকে ইউনিয়ন চেয়ারম্যান আমিনুর রহমান বলেন, আমাকে এমন সুযোগ দেওয়ায় আমি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও স্হানীয় সরকার মন্ত্রণালয়ের কতৃপক্ষের নিকট কৃতজ্ঞ। আর আমি সব সময় চেষ্টা করি আমার এলাকার মানুষগুলোর মঙ্গল এর জন্য।তাদের জন্য একজন জনপ্রতিনিধি হিসেবে সব্বোর্চ্চ টা করার চেষ্টা করি এবং আগামীতেও করবো। তিনি সবার দোয়া কামনা করেছেন।

দেখা হয়েছে: 561
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪