|

জ্বালাপোড়া ও নৈরাজ্য প্রতিবাদে ছাত্রলীগের মানববন্ধন

প্রকাশিতঃ ১২:৫৯ অপরাহ্ন | অক্টোবর ১৭, ২০২১

জ্বালাপোড়া ও নৈরাজ্য প্রতিবাদে ছাত্রলীগের মানববন্ধন

মো.রুবেল হোসেন, লক্ষ্মীপুর: দেশব্যাপী জামায়াত-বিএনপির সাম্প্রদায়িক উস্কানি এবং জ্বালাপোড়া, নৈরাজ্য ও সন্ত্রাসী কর্মকান্ডের প্রতিবাদে লক্ষ্মীপুরে ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি পালন করেছে জেলা ছাত্রলীগের নেতাকর্মী।

রবিবার (১৭ অক্টোবর) সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত প্রেসক্লাব প্রাঙ্গণে এ ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।

জেলা ছাত্রলীগের সভাপতি শাহাদাত হোসেন শরীফ ও সাধারণ সম্পাদক জিয়াউল করিম নিশানের নেতৃত্বে এ প্রতিবাদি মানববন্ধন কর্মসূচিতে অংশ গ্রহণ করেন, জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রাসেল মাহমুদ মান্না, আওয়ামী লীগ নেতা জহির উদ্দিন বাবর, হুমায়ুন কবির পাটওয়ারী, ছাত্রলীগ নেতা ইবনে জিসাদ আল নাহিয়ান, কাজী বাবলু, কনক ক্বারি, আবু তালেব, তারেক রহমান, রাজু ও রবিন ভূঁইয়াসহ বিপুলসংখ্যক নেতাকর্মী।

বক্তারা বলেন, দেশের বিভিন্ন স্থানে জামায়াত-বিএনপি সাম্প্রদায়িক উস্কানি দিয়ে মন্দিরে-মন্দিরে তান্ডব চালিয়েছে। এ দেশে সাম্প্রদায়িক সম্প্রীতি রয়েছে। এদেশে সন্ত্রাসী চলবে না। জামায়াত-বিএনপির সন্ত্রাসী নীলনকশা কখনও সফল হবে না এ বাংলার মাটিতে।

ইসলাম ধর্ম হচ্ছে আল্লাহর একমাত্র মনোনীত ধর্ম। এখানে হুজুগ ও গুজবের স্থান নেই। যারা ইসলামকে পুঁজি করে অপ রাজনীতি করবে শেখহাসিনা সরকার তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিবে।

জ্বালাপোড়া ও নৈরাজ্য প্রতিবাদে ছাত্রলীগের মানববন্ধন

দেখা হয়েছে: 177
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪