|

নান্দাইলে অটোরিকশা দুর্ঘটনায় এক শিশুর মৃত্যু

প্রকাশিতঃ ১০:১৫ অপরাহ্ন | সেপ্টেম্বর ২৭, ২০২১

Nandail Map

শফিকুল ইসলাম, নান্দাইল প্রতিনিধি: ময়মনসিংহের নান্দাইলে ব্যাটারি চালিত অটোরিকশা দুর্ঘটনায় মুজাহিদ নামে ৫ বছর বয়সের এক শিশুর মৃত্যু হয়েছে। সোমবার ( ২৭ সেপ্টেম্বর) সকালে নান্দাইল উপজেলার জাহাঙ্গীরপুর ইউনিয়নের সীডস্টোর মোড়ে এ দুর্ঘটনাটি ঘটে।

নিহত শিশুটি ওই এলাকার খানপাড়া গ্রামের মো. আয়নাল মিয়ার পুত্র।

স্থানীয়রা জানান, শিশুটির মা পারভীন আক্তার ব্যাটারি চালিত অটোযোগে স্থানীয় ইউনিয়ন পরিষদ সংলগ্ন জাহাঙ্গীরপুর আলিয়া মাদ্রাসায় স্থাপিত একটি ক্যাম্পে ভাতার টাকা তুলতে যাচ্চিলেন। এ সময় অটোরিকশাটি উল্টে গেলে তাঁর কোলে থাকা শিশু মুজাহিদ পড়ে গিয়ে মারাত্মকভাবে আহত হয়। দ্রুত তাকে নান্দাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন।

জাহাঙ্গীরপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, শিশুর মা যত্ন প্রকল্পের টাকা তুলতে যাওয়ার পথে সকালে এ ঘটনাটি ঘটে।

জানতে চাইলে নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মিজানুর রহমান আকন্দ জানান, পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় নিহত শিশুর মৃতদেহ ময়নাতদন্ত ছাড়াই দাফনের জন্যে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে ।

দেখা হয়েছে: 361
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪