|

নান্দাইলে প্রশাসন ও শুভসংঘের মাদকবিরোধী র‍্যালী

প্রকাশিতঃ ৮:০৮ অপরাহ্ন | জানুয়ারী ০৭, ২০২০

নান্দাইলে প্রশাসন ও শুভসংঘের মাদকবিরোধী র‍্যালী

নিজস্ব প্রতিবেদকঃ ‘মাদককে রুখব, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ব’- এই প্রতিবাদ্যকে সামনে রেখে ময়মনসিংহের নান্দাইলে পালিত হলো মাদক নিয়ন্ত্রক অধিদপ্তরের ৩০তম প্রতিষ্ঠাবার্ষিকী। আজ মঙ্গলবার সকালে এ উপলক্ষে উপজেলা প্রশাসন ও কালের কণ্ঠ শুভসংঘের যৌথ উদ্যোগে এক বর্ণাঢ্য র‍্যালী বের করে।

বর্ণাঢ্য র‍্যালীটি উপজেলা সদরের বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ করেছে। এ সময় বর্ণাঢ্য র‍্যালীতে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান হাসান মাহমুদ জুয়েল, উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুর রহিম সুজন ছাড়াও উপজেলার বিভিন্ন দপ্তরের প্রধানগণ ও যুবক-যুবতীরা।

বর্ণাঢ্য র‍্যালী শেষে উপজেলা পরিষদ হল রুমে এক আলোচনাসভা অনুষ্ঠিত হয়। ইউএনও আব্দুর রহিম সুজনের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান হাসান মাহমুদ জুয়েল, ভাইস চেয়ারম্যান মনোয়ারা জুয়েল, নান্দাইল থানার পরিদর্শক (তদন্ত) আবুল হাসেম, যুব উন্নয়ন কর্মকর্তা মো. ফয়েজ উদ্দিন, রাজগাতি ইউনিয়ন পরিষদের সচিব রফিকুল ইসলাম গোলাপ ও কালের কণ্ঠের আঞ্চলিক প্রতিনিধি আলম ফরাজী ও মো. মোজাম্মেল প্রমুখ।

দেখা হয়েছে: 507
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪