|

নান্দাইলে রাশেদা-কাদের স্মৃতি ফাউন্ডেশন ও পাঠাগারের উদ্বোধন

প্রকাশিতঃ ৯:১৭ অপরাহ্ন | নভেম্বর ১৯, ২০২১

নান্দাইলে রাশেদা-কাদের স্মৃতি ফাউন্ডেশন ও পাঠাগারের উদ্বোধন

নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের নান্দাইল উপজেলার শেরপুর গ্রামে রাশেদা-কাদের স্মৃতি ফাউন্ডেশন ও পাঠাগারের উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার (১৯ নভেম্বর) বিকালে রাশেদা- কাদের স্মৃতি ফাউন্ডেশনের উদ্যোগে পাঠাগারের প্রতিষ্ঠাতা কবি ও কথা সাহিত্যিক সুফিয়া বেগমের পিতা-মাতার নামে প্রতিষ্ঠিত রাশেদা-কাদের স্মৃতি ফাউন্ডেশন ও পাঠাগার উদ্বোধন করেন স্থানীয় এমপি আলহাজ্ব আনোয়ারুল আবেদীন খান তুহিন।

পাঠাগারের প্রতিষ্ঠাতা কবি ও কথা সাহিত্যিক সুফিয়া বেগম এর সভাপতিত্বে এক আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয় সংসদ সদস্য আনোয়ারুল আবেদীন খান তুহিন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মো.হাসান মাহমুদ জুয়েল, গবেষক ও অধ্যাপক ড. মো.আমিনুল হক আকন্দ, শেরপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন মিল্টন ভূঁইয়া প্রমুখ।

প্রধান অতিথি এমপি আলহাজ্ব আনোয়ারুল আবেদীন খান তুহিন বলেন, রাশেদা-কাদের স্মৃতি ফাউন্ডেশন ও পাঠাগারের উদ্বোধনের মাধ্যমে প্রত্যন্ত গ্রামাঞ্চলের মানুষের বই পড়ার সুযোগ সৃষ্টি হয়েছে। পাঠাগারের প্রতিষ্ঠাতা কবি ও কথা সাহিত্যিক সুফিয়া বেগম সেই মহৎ কাজটি করেছেন। আর সেই মহৎ কাজে শরীক হতে পেরে নিজেকে ধন্য মনে হচ্ছে।

পরে রাশেদা-কাদের স্মৃতি ফাউন্ডেশন ও পাঠাগারের উদ্যোগে ৪০জন রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করা হয়।

দেখা হয়েছে: 278
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪