|

বেনাপোলে পাসপোর্ট যাত্রীর টাকা ছিনতাই আটক-২

প্রকাশিতঃ ৯:১৩ অপরাহ্ন | জুলাই ০১, ২০১৯

বেনাপোলে পাসপোর্ট যাত্রীর টাকা ছিনতাই আটক-২

শার্শা (যশোর) প্রতিনিধিঃ যশোরের বেনাপোল চেকপোস্টে পাসপোর্ট যাত্রীর টাকা ছিনতাই করার অভিযোগে রবিউল ইসলাম (২৫) ও রকি (২৮) নামে দুই ছিনতাইকারীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা। এসময় ছিনতাইকারীদের কাজ থেকে ২১ হাজার টাকা উদ্ধার করে পাসপোর্ট যাত্রীকে টাকা বুঝিয়ে দিলেন বিজিবি।

সূত্রে জানা যায়, বিজিবির হাতে আটক রবিউল ও রকি শুধু ছিনতাই করে না এখানে বড় একটি গ্যাং আছে তারা সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত ভারত-বাংলাদেশ যাতায়াতকারী পাসপোর্ট যাত্রীদের টার্গেট করে কখনো বাস টার্মিনালের ভিতর কখনো প্যাচেঞ্জার টার্মিনালের সামনে আবার জোর করে ইজিবাইকে তুলে ছিনতাই করে পালিয়ে যায়।

রংপুর জেলার তারাগঞ্জ উপজেলার পলাশবাড়ি গ্রামের মুহিন চন্দ্রের ছেলে কনক চন্দ্র ভারতে চিকিৎসার জন্য বেনাপোল চেকপোস্টে বাস থেকে নামার পর রকি নামে এক ছিনতাইকারী তাকে ধরে বেনাপোল চেকপোস্টে চৌধুরী মার্কেটে অবস্থিত রিয়াদ এন্টার প্রাইজ যার প্রোপ্রাইটার রবিউল ইসলাম সেখানে নিয়ে যান।

পরে পাসপোর্ট নিয়ে কত টাকা আছে এন্ট্রি করতে হবে বলে তার কাছে থাকা এক লক্ষ টাকা বের করে নেয়। এরপর গুনতে গুনতে ২১ হাজার টাকা সরিয়ে ফেলে পরে তাকে বলে আপনি বাড়ি থেকে টাকা কম এনেছেন। এরপর একটি কুলির মাধ্যমে ভারতে পাঠিয়ে দেয়। এই কুলি বাংলাদেশ পুলিশ ও কাস্টমসের কাছে কিছু বলার সুযোগ দেইনি।

পরে সে ভারতীয় বর্ডারে গিয়ে ইমিগ্রেশন পুলিশের নিকট সব খুলে বললে তারা তাকে বিজিবির কাছে পাঠান। বিজিবি ঐ এন্টার প্রাইজে অভিযান চালিয়ে ছিনতাইকারী রকি ও রবিউল ইসলামকে আটক করেন । এসময় তাদের কাছ থেকে ২১ হাজার টাকা উদ্ধার করেন বিজিবি।

যশোর ৪৯বিজিবি ব্যাটালিয়নের বেনাপোল আইসিপি ক্যাম্পের সুবেদার বাকী বিল্লাল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ছিনতায়ের ঘটনায় দুইজনকে আটকসহ টাকা উদ্ধার করা হয়েছে।আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করে বেনাপোল পোর্ট থানা পুলিশে সোপর্দ করা হয়েছে।

দেখা হয়েছে: 423
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪