|

বেনাপোল সীমান্তে বৈদেশিক মূদ্রাসহ পাচারকারী আটক

প্রকাশিতঃ ৩:২৫ অপরাহ্ন | জুলাই ৩১, ২০১৮

বেনাপোল সীমান্তে বৈদেশিক মূদ্রাসহ পাচারকারী আটক

সোহেল রানা, শার্শা প্রতিনিধিঃ

বেনাপোল সীমান্তে ১লাখ ৩০হাজার থাইল্যান্ডের টাকা ও ৯হাজার ভারতীয় রূপিসহ কামাল হাওলাদার (৪০) নামে একজন বৈদেশিক মূদ্রা পাচারকারীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা।

সোমবার সন্ধ্যা ৭টার দিকে চেকপোস্ট প্যাসেঞ্জার টার্মিনাল এলাকা থেকে তাকে আটক করা হয়।তিনি ঝালকাঠি উপজেলার হাজরাগাতি গ্রামের আমির আলী হাওলাদারের ছেলে। কামাল হাওলাদার সন্ধ্যায় পাসপোর্টের মাধ্যমে ভারত থেকে বাংলাদেশে আসে।তার পাসপোর্ট নম্বর বিপি-০০০২২২২।

বিজিবি সূত্রে জানায়, গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি একজন মূদ্রা পাচারকারী বিপুল পরিমান বৈদেশিক মূদ্রা নিয়ে ভারত থেকে বাংলাদেশে প্রবেশ করে বেনাপোল চেকপোষ্ট এলাকার প্যাসেঞ্জার টার্মিনালের সামনে অবস্থান করছে।

এমন সংবাদের ভিত্তিতে বেনাপোল আইসিপি ৪৯বিজিবি ক্যাম্পের সদস্যরা সেখানে অভিযান পরিচালনা করে কামাল হাওলাদারকে আটক করে। পরে তার শরীর তল্লাশি করে ১ লাখ ৩০ হাজার থাইল্যান্ডের টাকা ও ৯ হাজার ভারতীয় রুপি পাওয়া যায়।

যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়নের বেনাপোল আইসিপি ক্যাম্পের নায়েব সুবেদার হারাধন ১ লাখ ৩০ হাজার থাইল্যান্ডের টাকা ও ৯ হাজার ভারতীয় রুপিসহ কামাল হাওলাদার আটকের বিষয়টি নিশ্চিত করেন। আটককৃতর বিরুদ্ধে জব্দকৃত টাকাসহ বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে বলে জানান তিনি।

দেখা হয়েছে: 492
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪