|

মাদক সন্ত্রাস যানজট মুক্ত পরিচ্ছন্ন পৌর শহর গড়তে মেয়র হতে চাই-খায়ের

প্রকাশিতঃ ৯:৪০ অপরাহ্ন | অক্টোবর ২৫, ২০২০

মাদক সন্ত্রাস যানজট মুক্ত পরিচ্ছন্ন পৌর শহর গড়তে মেয়র হতে চাই-খায়ের

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জঃ ঈশ্বরগঞ্জ পৌরসভা প্রথম শ্রেণীতে উন্নীত হলেও দুই মেয়রের সময় কালে বাস্তবে মাঠ পর্যায়ে দৃশ্যমান তেমন কোন উন্নয়ন হয়নি হয়েছে তাদের ভাগ্যের উন্নয়ন। আমি যদি আসন্ন পৌরসভা নির্বাচনে পৌর মেয়র নির্বাচিত হতে পারি তবে আমার ভাগ্যের উন্নয়নের চিন্তা না করে পৌরসভার উন্নয়নে আত্মনিয়োগ করব।

রোববার ঈশ্বরগঞ্জ উপজেলা যুবলীগ সভাপতি আবুল খায়ের থানা রোডস্থ তার নিজ বাস ভবনে সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে পৌর মেয়র প্রার্থীতা ঘোষণা করে তিনি এসব কথা বলেন।

এসময় আবুল খায়ের আরো বলেন, আমি যদি মেয়র হিসেবে নির্বাচিত হই তাহলে আমার প্রথম কাজ হবে সন্ত্রাস, মাদক ও যানজট মুক্ত পরিচ্ছন্ন পৌর শহর গড়ে তোলা।

এসময় অন্যানের মাঝে উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগের সহ-সভাপতি সিরাজুল ইসলাম, যুগ্ম-সম্পাদক জয়নাল আবেদীন, বজলুর রহমান, সাংগঠনিক সম্পাদক হারিছ উদ্দিন আহমেদ, কৃষি বিষয়ক সম্পাদক আবুল মুনসুর, যুবলীগ সাধারণ সম্পাক জুনায়েদুল ইসলাম ভূঞা সুমন, যুবলীগ সদস্য মোশারফ হোসেন মাস্টার প্রমুখ।

দেখা হয়েছে: 349
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪