|

মিঠাপুকুররে অসহায় মানুষের পাশে দাড়ালেন পাপুল

প্রকাশিতঃ ১২:২৮ পূর্বাহ্ন | এপ্রিল ০৬, ২০২০

মিঠাপুকুররে অসহায় মানুষের পাশে দাড়ালেন পাপুল

রাশেদ নেওয়াজ, মিঠাপুকুর (রংপুর) প্রতিনিধিঃ নভেল করোনা ভাইরাস প্রতিরোধে সবাইকে নিজ বাড়িতে অবস্থানে উদ্বুদ্ধ করতে ক্ষুধার্থ ও সাধারণ গরিব দুঃখী মানুষের মাঝে ত্রাণ সহায়তা নিয়ে পাশে দাড়ালেন আওয়ামী-লীগ নেতা প্রফেসর মাহমুদুন্নবী পাপুল ।

রংপুরের মিঠাপুকুর উপজেলার ৮নং চেংমারী ইউনিয়ন আওয়ামী-লীগ সভাপতি প্রফেসর মাহামুদুন্নবী পাপুল। ইউনিয়ন আওয়ামী-লীগ এর উদ্যোগে ০৫/০৪/২০২০ রবিবার এলাকার অসহায় ও কর্মহীন মানুষের মাঝে ত্রান বিতরন করা হয় ।

ত্রান বিতরন শেষে তিনি সমাজের বিত্তবান মানুষ আছে যারা দিনের পর দিন টাকার পাহাড় গড়েছেন কিন্তু বর্তমান এই করুন পরিস্থিতিতে সাধারণ খেটে খাওয়া গরিব দুঃখী মানুষের পাশে নেই তাদের উদ্দেশ্য করে এই সংকটময় সময়ে গরিব – দুঃখী ও খেটে খাওয়া মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানান।

তিনি উপস্থিত সবাইকে সচেতন থেকে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা মেনে চলার জন্য অনুরোধ জানিয়ে বলেন আসুন আমরা সবাই সচেতন হই এবং অন্যকে সচেতন করি। সচেতনতার মাধ্যমেই এই সমাজকে টিকিয়ে রাখা সম্ভব।

ত্রান কার্য বিতরনে এ সময় উপস্থিত ছিলেন চেংমারী ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক ডাঃ মোঃ শওকত হোসেন, ইউনিয়ন আওয়ামী-লীগের সহ-সভাপতি আজিজার রহমান, ইউনিয়ন আওয়ামী-লীগের সদস্য আব্দুল খালেক, সিরাজুল ইসলাম, ফকিরহাট পাবলিক উচ্চ বিদ্যালয়ের দাতা সদস্য, শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ ৮ নং চেংমারী ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ প্রমূখ।

দেখা হয়েছে: 527
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪