|

ময়মনসিংহে কোতোয়ালীর অভিযানে ৬ পরোয়ানাভুক্তসহ গ্রেফতার ৯

প্রকাশিতঃ ৫:০৫ অপরাহ্ন | ফেব্রুয়ারী ১২, ২০২২

ময়মনসিংহে কোতোয়ালীর অভিযানে ৬ পরোয়ানাভুক্তসহ গ্রেফতার ৯

এম এ আজিজ, ময়মনসিংহঃ ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানা পুলিশের অভিযানে বিভিন্ন অপরাধের দায়ে ৯ জনকে গ্রেফতার করা হয়। শনিবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় বিভিন্ন এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করে পুলিশ।

কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামানের নির্দেশে কোতোয়ালী পুলিশ আইন শৃংখলা নিয়ন্ত্রণ ও অপরাধীদের আইনের আওতায় আনতে নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে। এরই অংশ হিসাবে গত ২৪ ঘন্টায় পরোয়ানাভুক্তসহ বিভিন্ন অপরাধের দায়ে ৯ জনকে গ্রেফতার করা হয়।

এর মাঝে এসআই সোহেল রানার নেতৃত্বে একটি টীম শম্ভুগঞ্জ রেলস্টেশন রোড থেকে মাদক ব্যবসায়ী মোর্শেদ আলীকে গ্রেফতার করে। তার কাছ থেকে ১০ লিটার চোলাই মদ উদ্ধার করা হয়। এসআই মানিকুল ইসলামের নেতৃত্বে একটি টীম নগরীর ময়নার মোড় থেকে দস্যুতা মামলার সন্দিগ্ধ আসামী রাজু ও ইসহাককে গ্রেফতার করে।

এছাড়া এসআই নিরুপম নাগ, এসআই মেহেদী হাসান, এএসআই আবুল কালাম আজাদ, এএসআই রুহুল আমীন, এএসআই সুজন চন্দ্র পৃথক অভিযানে বিভিন্ন এলাকা থেকে সিআর মামলায় পরোয়ানাভুক্ত আরো ৬ জনকে গ্রেফতার করে।

তারা হলো, বন্দমদল এলাকার মোঃ সজিব মিয়া, ভাটি ঘাগড়ার আনোয়ার হোসেন ফারুক, চরনিলক্ষিয়ার সুজন মিয়া, লিটন মিয়া, শহিদ মিয়া, ও মোশারফ হোসেন। শনিবার গ্রেফতারকৃতদেরকে আদালতে পাঠিয়েছে পুলিশ।

দেখা হয়েছে: 140
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪