|

ময়মনসিংহে লকডাউন বাস্তবায়নে অলিগলিতে টহল জোরদার করা হবে- এসপি আহমার

প্রকাশিতঃ ৩:৩৬ অপরাহ্ন | জুলাই ০৩, ২০২১

ময়মনসিংহে লকডাউন বাস্তবায়নে অলিগলিতে টহল জোরদার করা হবে- এসপি আহমার

এম এ আজিজ, ময়মনসিংহঃ ময়মনসিংহের পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামান বলেছেন, সরকারের নির্দেশনা মেনে চলুন নিজে ভাল থাকুন অন্যদের ভাল থাকতে দিন। জীবন বাঁচলে, নিজে সুস্থ থাকলে চলাচলের সুযোগ পাবেন।

বিশ্ব মহামারি কোভিট-১৯ মোকাবেলা করতে এবং সরকার ঘোষিত লকডাউন বাস্তবায়নে আইনশৃঙ্খলা বাহিনী ও প্রশাসনকে সহযোগিতা করুন। আমরা অহেতুক মানুষকে হযহারি করতে চাই না। প্রয়োজন ছাড়া কেউ অযথা বাহিরে ঘুরাফেরা করবেন না।

জরুরী প্রয়োজনে বের হলেও মাস্ক পরিধান করে বের হবেন। লকডাউনের ৩য় দিন শনিবার নগরীর চরপাড়া ও গাঙ্গিনার পাড় মোড়ে মানুষের মাঝে জনসচেতনতা বৃদ্ধি ও লকডাউন নিশ্চিতে পরিস্থিতি পর্যবেক্ষণ ও পরিদর্শনকালে পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামান এ সব কথা বলেন।

সাংবাদিকদের প্রশ্নের আলোকে পুলিশ সুপার আরো বলেন, সাতদিনের লকডাউনে গত দুইদিনের তুলনায় শনিবার মানুষজনকে ঘর থেকে রাস্তায় বের হওয়ার প্রবনতা দেখা গেছে। তবে লকডাউন কঠোরতার সাথে বাস্তবায়নে আইন শৃংখলা বাহিনী চেষ্ঠা করছে। নগরীর অলিগলিতে সন্ধ্যার পর আড্ডা দিতে লক্ষ করা গেছে। সন্ধার পর নগরীর অলিগলিতে টহল গত দইদিনের চেয়ে আরো বেশি জোরদার করা হবে।

পুলিশ সুপারের নেতৃত্বে আইন শৃংখলা বাহিনীর লকডাউন পরিস্থিতি পর্যবেক্ষণ ও পরিদর্শনকালে বিনা কারণে রাস্তায় বের হওয়া মানুষদের যুক্তিসঙ্গত কারণ দেখাতে ব্যর্থ হওয়ায় ফেরত পাঠানোসহ সতর্ক করা হয়েছে। এ সময় একাধিক লোকজন পুলিশী জিজ্ঞাসাবাদে অহেতুক এবং কোন কারণ ছাড়া পরিস্থিতি দেখতে বের হওয়ার মত কারণ বলতে শুনা গেছে।

এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) খন্দকার ফজলে রাব্বী, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) ফাল্গুনী নন্দী, অতিরিক্ত পুলিশ সুপার হাফিজুল ইসলাম, মোঃ আলাউদ্দিন, কোতোয়ালী মডেল থানার ওসি ফিরোজ তালুকদার, ডিবির ওসি শাহ কামাল আকন্দ ও ট্রাফিক পুলিশ পরিদর্শক (প্রশাসন) সৈয়দ মাহবুবুর রহমানসহ জেলা ও গোয়েন্দা পুলিশের বিশেষ টিম সাথে ছিলেন। পরে পুলিশ সুপার নগরীর নতুন বাজার, জেলা স্কুল মোড়, টাউনহল মোড়সহ বিভিন্ন এলাকা পর্যবেক্ষণ করেন।

দেখা হয়েছে: 282
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪