|

লকডাউন বাস্তবায়নে ময়মনসিংহের এসপি আহমার কঠোর অবস্থানে

প্রকাশিতঃ ৮:২৩ অপরাহ্ন | জুলাই ০৬, ২০২১

লকডাউন বাস্তবায়নে ময়মনসিংহের এসপি আহমার কঠোর অবস্থানে

এম এ আজিজ, ময়মনসিংহঃ করোনা সংক্রমণ রোধে কঠোর লকডাউনের ৬ষ্ঠ দিন মঙ্গলবারও ময়মনসিংহে কঠোর অবস্থানে ছিল আইন-শৃঙ্খলা বাহিনী। ফলে গত দুদিনের চেয়ে মঙ্গলবার ময়মনসিংহ নগরীর রাস্তা-ঘাট অনেকটাই ফাঁকা হয়ে পড়ে।

পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামান সকাল থেকেই নগরীর বিভিন্ন মোড়ে মোড়ে টহল জোরদার ও লকডাউন পরিস্থিতি পর্যবেক্ষণ করেন। সকাল ১১টার দিকে নগরীর অতিব্যস্ততম এলাকা গাঙ্গিনার পাড়ে একাধিক লোকজন বিনা কারণে লকডাউন উপেক্ষা করে অযথা রাস্তায় ঘুরাফেরা করায় তাদেরকে ব্যাপক জিজ্ঞাসাবাদ এবং রাস্তায় বের হওয়ার কারণ জানতে চান।

অপরদিকে সেনাবাহিনী, বিজিবি, র‌্যাব, পুলিশ, ডিবি পুলিশসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরাও বিভিন্ন সড়কে টহল জোরদার করে। জেলা গোয়েন্দা পুলিশের একাধিক টিম নগরীর বিভিন্ন রোডে দিনরাত্রি টহল দিচ্ছে।

কাঁচাবাজার, খাদ্য পণ্য ও ওষুধ কেনার মতো জরুরি প্রয়োজন ছাড়া রাস্তায় বের হচ্ছেন তাদেরকে পুলিশ সুপারের জবাবদিহিতার মধ্যে পড়তে হচ্ছে। যথাযথ কারণ দেখাতে ব্যর্থ হলে সংশ্লিষ্ট ব্যক্তিকে ফিরিয়ে দেওয়া হয়। এ সময় যথাযথ কারণ উল্লেখ করতে না পারা এবং লকডাউন দেখতে এসেছে এ ধরণের উত্তর দেয়ায় অনেককেই কয়েক মিনিট রাস্তায় দাড় করিয়ে রাখা হয়।

পুলিশ সুপারের টহল দেয়ার খবরে মুহুর্তে বিভাগীয় নগরী ময়মনসিংহের পথঘাট প্রায় জনশূন্য। ফাঁকা সড়কে রয়েছেন কেবল পুলিশ, সেনাবাহিনী, র‌্যাব সদস্যরা। শহরের গুরুত্বপূর্ণ পয়েন্টেগুলোতে বসানো হয়েছে চেকপোস্ট। রাস্তায় দুই-একটি রিকশা, মোটরসাইকেল এবং জরুরি সেবার গাড়ি চলাচল করতে দেখা যাচ্ছে।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) খন্দকার ফজলে রাব্বী, ফাল্গুনী নন্দী, আলাউদ্দিন, কোতোয়ালী মডেল থানার ওসি ফিরোজ তালুকদার, ডিবির ওসি শাহ কামাল আকন্দ, ট্রাফিক পুলিশ পরিদর্শক (প্রশাসন) সৈয়দ মাহবুবুর রহমানসহ অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

দেখা হয়েছে: 198
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪