|

লক্ষ্মীপুরে শিশু-কন্যাকে ধর্ষণের চেষ্টা: ধামা-চাপার নায়ক আ’লীগ নেতা

প্রকাশিতঃ ১:২৭ পূর্বাহ্ন | নভেম্বর ০৪, ২০২০

স্টাফ রিপোর্টার: লক্ষ্মীপুরে ৪ বছরের এক শিশু-কন্যাকে ঘুমান্ত বিছানায় ধর্ষণের চেষ্টায়
খালাতো ভাই মোঃ রাসেলের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

মঙ্গলবার (০৩ নভেম্বর) রাত সাড়ে ৮ টার দিকে ক্ষতিগ্রস্ত শিশুর মা অভিযুক্ত রাসেলকে প্রধান আসামী করে লক্ষ্মীপুর সদর (মডেল) থানায় একটি মামলা দায়ের করেন। মামলার বিষয়টি নিশ্চিত করেছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আজিজুর রহমান মিয়া।

পুলিশ ও ক্ষতিগ্রস্ত শিশুর পরিবার সূত্রে জানা গেছে, গত শুক্রবার (৩০ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে সদর সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নের দক্ষিণ চরমনসা গ্রামের বলু ব্যাপারী সমাজের ইয়াছিন হাওলাদার বাড়ীর আবুল কাশেমের বসত-ঘরে ৪ বছরের শিশুর সাথে এমন নেক্কার জনক ঘটনা ঘটানো চেষ্টা করে আবুল কাশেমের ছেলে রাসেল। এরপর থেকে ঘটনাটি ধামা-চাপা দেওয়ার জন্য উঠেপড়ে লেগেছে স্থানীয় আওয়ামী লীগ নেতা শাহ্ আলম। শিশুর পরিবারকে বিভিন্ন ভয়ভীতি দেখিয়ে থানা পুলিশ ও হাসপাতালে পরীক্ষা-নিরীক্ষা করতে দেয়নি আ’লীগ নেতা শাহ্‌ আলম এমনটা অভিযোগ ক্ষতিগ্রস্ত পরিবারের।নয়ছয় করতে গিয়ে অভিযুক্ত রাসেল এ সুযোগে বাড়ি থেকে পালিয়ে যায়।

শিশু-কন্যার মা বলেন, একা বাড়িতে বসবাস করেন। সন্ধ্যা নামলে ভয় করে। তাই প্রতিদিন মাগরিবের নামাজ পড়ে। বাড়ির পাশে চাচাতো বোন অর্থাৎ রাসেলদের ঘরে এসে তার স্বামীর অপেক্ষা করেন। স্বামী হাট-বাজ থেকে ফিরলে ঘরে চলে যান। প্রতিদিনেরর মতো ঘটনার দিনও সন্ধ্যার পর রাসেলদের ঘরে যান মা-মেয়ে। সেইদিন ঘরে রাসেলের মা ছিলো না। ছিলো তার বোন। তাদের সাথে আলাপ-আলোচনার একসময় শিশুকন্যা ঘুমিয়ে পড়ে। শিশুকে ঘুমে রেখে তার মা রাসেলের চাচাগো ঘরে যান কথাবার্তা বলতে। পাশাপাশি দুইটি ঘর। কিছুক্ষণ পর দেখতে পান সবদিকে বিদ্যুৎ আছে। রাসেলদের ঘর অন্ধকার আলো বন্ধ। সাথে-সাথে শিশুর মা রাসেলদের ঘরে গিয়ে টর্চ লাইট মেরে দেখেন রাসেল শিশু-কন্যার সাথে খারাপ কাজ করার চেষ্টা করেন।

অন্যদিকে রাসেলের মা শিউলি বলেন, এটি একটি সাজানো নাটক। তারা টাকা-পয়সা দিয়ে ধামা-চাপার দেওয়া কোনো চেষ্টা করেননি।

তথ্য সংগ্রহ কালে আওয়ামী লীগ নেতা শাহ্ আলম এ প্রতিবেদকে সংবাদ পরিবেশন না করার জন্য অনুরোধ করেন। তারা সামাজিক ভাবে বসে সমাধান করে নিবেন।

লক্ষ্মীপুর সদর (মডেল) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আজিজুর রহমান মিয়া বলেন, এ ঘটনায় ধর্ষণের চেষ্টা একটি মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্ত আসামীকে ধরতে পুলিশের অভিযান চলছে।

দেখা হয়েছে: 530
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪