|

মাটিরাঙ্গায় বিট পুলিশিং কার্যক্রম অনুষ্ঠিত

প্রকাশিতঃ ৩:৩৩ অপরাহ্ন | অক্টোবর ২১, ২০২১

মাটিরাঙ্গায় বিট পুলিশিং কার্যক্রম অনুষ্ঠিত

মাটিরাঙ্গা (খাগড়াছড়ি) প্রতিনিধিঃ মুজিববর্ষের অঙ্গীকার’ পুলিশ হবে জনতার এই প্রতিপাদ্যকে সামনে রেখে খাগড়াছড়ির মাটিরাঙ্গা পৌরসভার ৪,৫,৬ নং ওয়ার্ড বিট নং ২ এ বিট পুলিশিং কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে।

(২১ অক্টোবর) বৃহস্পতিবার সকালের দিকে মাটিরাঙ্গা বাজারে অবস্থিত অন্তরঙ্গ ক্লাবে বাজার ব্যবসায়ী পরিচালনা কমিটির সহ-সভাপতি সোহাগ মজুমদার এর সঞ্চালনায় ও ৬নং ওয়ার্ড কাউন্সিলর শহিদুল ইসলাম সোহাগ এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে রাখেন মাটিরাঙ্গা থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) মোঃ আমজাদ হোসেন।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, মাটিরাঙ্গা থানার এস আই মোঃ হাছান মাহমুদ, বিট অফিসার এসআই মোঃ ইব্রাহিম খলিল, মাটিরাঙ্গা কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমাম হারুনুর রশিদ, মাটিরাঙ্গা উপজেলার জন্মাষ্টমী পূজা উদযাপন কমিটির সভাপতি বাবুল বনিক, বাজার ব্যবসায়ী পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক মোঃ কামরুল ইসলাম, মাটিরাঙ্গা কেন্দ্রীয় কালী মন্দির পরিচালনা কমিটির সভাপতি ব্রজলাল দে।

এ সময় বক্তারা বলেন, পুলিশি সেবা আরও গতিশীল ও কার্যকরের লক্ষ্যে জঙ্গি ও সন্ত্রাসী কার্যক্রমসহ কমিউনিটি পুলিশের ন্যায় বিট পুলিশিংয়ের ফলে এলাকার অপরাধী এবং অপরাধের প্রকৃতি সম্পর্কে দ্রুত বিস্তারিত জানা যাবে।

পাশাপাশি স্থানীয় বাসিন্দাদের সঙ্গে পুলিশের বন্ধুত্বপূর্ণ মনোভাব সৃষ্টি হবে। পুলিশের জন্য এলাকার বিভিন্ন বিষয়ে তথ্য জানাসহ অপরাধ দমন ও সহজে রহস্য উৎঘাটন করা যাবে। এবং কুমিল্লা নানিয়ারচর এলাকার ঘটনা নিয়ে মাটিরাঙ্গায় যেনো কোনো ধরনের সহিংসতা সৃষ্টি না হয় সেদিকে সজাগ থাকার জন্য সকলের দৃষ্টি আকর্ষণ করে শান্তি সম্প্রতি বজায় রাখতে মাটিরাঙ্গার সকল ধর্মাবলম্বীদের প্রতি অনুরোধ জানান বক্তারা।

দেখা হয়েছে: 168
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪