|

ময়মনসিংহে মা হত্যাকারীসহ গ্রেফতার ৬

প্রকাশিতঃ ৯:৩১ অপরাহ্ন | মার্চ ২২, ২০২২

মা হত্যাকারীসহ গ্রেফতার ৬

এম এ আজিজ, ময়মনসিংহ ॥ ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানা পুলিশের অভিযানে বিভিন্ন অপরাধের দায়ে ৬ জনকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় বিভিন্ন এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, আইন শৃংখলা নিয়ন্ত্রণে পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামানের নির্দেশে অভিযান পরিচালনা করে আসছে কোতোয়ালী পুলিশ। এরই ধারাবাহিকতায় বিভিন্ন অপরাধের দায়ে ৬ জনকে গ্রেফতার করা হয়েছে।

এর মাঝে এসআই উত্তম কুমার দাসের নেতৃত্বে একটি টীম পরানগঞ্জ এলাকা আসামীর শ্বশুড় বাড়ী হইতে ছেলে কর্তৃক মাকে খুন করার অপরাধে হত্যা মামলার আসামী আঃ মান্নানকে গ্রেফতার করে। আঃ মান্নান সোমবার জমি সংক্রান্ত বিরোধে ভাইয়ের পক্ষ নেয়ায় তার ৭০ বছর বয়সী মা হাফিজা খাতুনকে হত্যা করে।

মোঃ রাজন মিয়াকে ৫০ পুড়িয়া গাঁজাসহ গ্রেফতার করে। এছাড়া এসআই আনোয়ার হোসেন, এসআই তাইজুল ইসলাম, এমসআই মাসুম রানা এবং এএসআই মোজাম্মেল হক পৃথক অভিযান চালিয়ে পরোয়ানাভুক্ত চার আসামীকে গ্রেফতার করে।

তারা হলো, রুবেল মিয়া, আশরাফ আলী, গেন্দু মিয়া ও আকবর আলী ওরফে আকবর ফকির। মঙ্গলবার তাদেরকে আদালতে পাঠিয়েছে পুলিশ।

দেখা হয়েছে: 133
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪