|

ময়মনসিংহে কোতোয়ালীর অভিযানে আট অপরাধী গ্রেফতার

প্রকাশিতঃ ৬:০১ অপরাহ্ন | জানুয়ারী ০৭, ২০২২

ময়মনসিংহে কোতোয়ালীর অভিযানে আট অপরাধী গ্রেফতার

এম এ আজিজ, ময়মনসিংহ ॥ ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানা পুলিশের অভিযানে বিভিন্ন অপরাধের দায়ে ৮ জনকে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় তাদেরকে গ্রেফতার করা হয়েছে।

কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামানের নির্দেশে বিভাগীয় নগরীসহ জেলা সদরের আইন শৃংখলা নিয়ন্ত্রণ, মাদক ও জুয়ামুক্ত অঞ্চল গড়তে নিয়মিত অভিযান পরিচালনা করা হচ্ছে। এরই অংশ হিসাবে গত ২৪ ঘন্টায় কোতোয়ালী মডেল থানা পুলিশ অভিযান পরিচালনা বিভিন্ন অপরাধের দায়ে ৮ জনকে গ্রেফতার করে পুলিশ।

এর মাঝে এসআই শাহ মিনহাজ উদ্দিনের নেতৃত্বে একটি টীম অভিযান পরিচালনা করিয়া নগরীর পাটগুদাম হাজী কাশেম আলী কলেজের পিছন থেকে জিআর মামলায় গ্রেফতারী পরোয়ানাভূক্ত আসামী দিদারুল ইসলাম হিমকে গ্রেফতার করে।

এসআই তানজিল আল আসাদুজ্জামানের নেতৃত্বে একটি টীম অভিযান পরিচালনা করে কেওয়াটখালী ঢাকা-বাইপাস রোডে রেলওয়ে ওভার ব্রীজের নিচ থেকে বড় ধরণের অপরাধ সংঘঠিত করার চেষ্ঠাকালে ৭ অপরাধীকে গ্রেফতার করে।

তারা হলো, নিঝুম, মোঃ সোহেল, রুবেল মিয়া, আমিনুল ইসলাম ওরফে আমীন, দিপু মিয়া, রতন মিয়া ও রাজনকে গ্রেফতার করে। তাদের কাছ থেকে দুটি রামদা সহ বেশ কিছু দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মামলা হয়েছে। শুক্রবার তাদেরকে আদালতে পাঠিয়েছে পুলিশ।

দেখা হয়েছে: 149
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪