|

ময়মনসিংহে কোতোয়ালীর অভিযানে বিভিন্ন অভিযোগে গ্রেফতার ৫

প্রকাশিতঃ ৫:৩৫ অপরাহ্ন | ডিসেম্বর ২৬, ২০২১

ময়মনসিংহে কোতোয়ালীর অভিযানে বিভিন্ন অভিযোগে গ্রেফতার ৫

এম এ আজিজ, ময়মনসিংহ ॥ ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানা পুলিশের বিশেষ অভিযানে বিভিন্ন অভিযোগে ৫ জনকে গ্রেফতার করা হয়েছে। রবিবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় বিভিন্ন এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়েছে।

কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামানের নির্দেশে আইন শৃংখলা নিয়ন্ত্রণে নিয়মিত অভিযান পরিচালনা করা হচ্ছ। এরই অংশ হিসাবে গত ২৪ ঘন্টায় বিভিন্ন অভিযোগে ৫ জনকে গ্রেফতার করা হয়েছে।

এর মাঝে এসআই অমিত হাসানের নেতৃত্বে একটি টীম অভিযান পরিচালনা করে জেলার ফুলবাড়ীয়ার কৈয়ারচর এলাকা থেকে ফুলবাড়ীয়া থানা পুলিশের সহায়তায় শিশু ধর্ষন অপরাধে ধর্ষন মামলায় কিশোর অপরাধী শুভ চৌহানকে গ্রেফতার করা হয়েছে।

সে নগরীর চরকালিবাড়ির বাদল চৌহানের ছেলে। পৃথক আরেক অভিযান পরিচালনা কওে এসআই অমিত হাসানের নেতৃত্বে একটি টীম নগরীর ভাটিকাশর, বাঘমারা বাউন্ডারী রোড থেকে নিয়মিত মামলার আসামী দিলারা আমিন ও রিপন মিয়াকে গ্রেফতার করে।

এসআই আনিছুর রহমানের নেতৃত্বে অপর আরেকটি একটি টীম আকুয়া ওয়ারলেস গেইট এলাকা থেকে মিশুক অটো চুরির অপরাধে চুরি মামলার আসামী কিসমত মধ্যপাড়ার ফজলুল হককে গ্রেফতার করে। এ সময় তার হেফাজতে থেকে চোরাই একটি ব্যাটারী চালিত লাল রংয়ের মিশুক গাড়ী উদ্ধার করে। যার মুল্য প্রায় এক লাখ টাকা। ময়মনসিংহ সিটি কর্পোরেশন লাইসেন্স নং-১৫৩০।

অপরদিকে এসআই(নিঃ) নিরুপম নাগ কৃষ্টপুর এলাকার চিহিৃত চোর বাবুলকে গ্রেফতার করে। তাদেরকে রবিার আদালতে পাঠিয়েছে পুলিশ। ওসি আরো জানান, আইন শৃংখলা নিয়ন্ত্রণে এ অভিযান অব্যাহত থাকবে।

দেখা হয়েছে: 143
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪