|

ময়মনসিংহ ঘাগড়া ইউনিয়নে স্বচ্ছতার সাথে ভিজিএফ বিতরণ

প্রকাশিতঃ ১১:০০ অপরাহ্ন | জুলাই ০৭, ২০২২

ময়মনসিংহ ঘাগড়া ইউনিয়নে স্বচ্ছতার সাথে ভিজিএফ বিতরণ

এম এ আজিজ, ময়মনসিংহ ॥ ময়মনসিংহ সদরের ঘাগড়া ইউনিয়নে শান্তিপুর্ণ পরিবেশে স্বচ্ছতার সাথে অসহায়, দুঃস্থ ও ছিন্নমুল পরিবারের মাঝে ঈদ পুর্ব মুহুর্তে ভিজিএফ বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার ইউনিয়ন পরিষদ কার্যালয় থেকে এই ভিজিএফ বিতরণ করা হয়।

৩৪৬১ টি অসহায় পরিবারের মাঝে ঈদকে সামনে রেখে সরকার নির্ধারিত নিয়মে ইউপি চেয়ারম্যান মোঃ সাইদুর রহমান ভিজিএফ এর ১০ কেজি করে চাল বিতরণ করেন।

এ সময় সংশ্লিষ্ঠ ইউনিয়নের ট্যাগ অফিসার ও শাখা ব্যবস্থাপক পল্লী সঞ্চয় সিরাজুম্মুনিরা, ইউনিয়ন আওয়ামীলীগ, স্বেচ্ছাসেবক, যুবলীগসহ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী, সংশ্লিষ্ঠ ইউনিয়নে জনপ্রতিধিগণ উপস্থিত ছিলেন।

ইউপি চেয়ারম্যান বলেন, প্রখর রোদ্রের মাঝে ভিজিএফ কার্ডধারীরা যাতে কোন ধরণের ভোগান্তির স্বিকার এবং বিশৃংখল পরিস্থিতি না হয় সেই লক্ষে স্বচ্ছতা বজায় রেখে পুরুষ ও নারী পৃথক সারিবদ্ধ করে সুবিধাভোগীদের মাঝে চাল বিতরণ করা হয়েছে। দলীয় নেতাকর্মী ও সংশ্লিষ্ঠ ওয়ার্ড পযায়ের জনপ্রতিনিধিগণ ভিজিএফ বিতরণে সহযোগীতা করায় তিনি সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন।

দেখা হয়েছে: 141
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪